আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অব ফেনীর নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কামরুল হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. নুরুল আবছার।

১২ জুলাই (মঙ্গলবার) বিকালে উপদেষ্টাদের স্বাক্ষরে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

অন্যান্য পদের মধ্যে—সহসভাপতি পদে আব্দুল্লাহ আল নোমান, নুসরাত জাহান,সাইফ সনি, মর্জিনা আক্তার, ফখরুল ইসলাম সুজন,আলছে লায়লা,মাহমুদুল হাসান অমিত, খালেদ মাহমুদ ফুয়াদ,আজহার শোভন,শেখ নাজমুল হাসান,জান্নাতুন তাজরিন মিম।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাকসুদা মিম, এস জে আরাফাত,অপূর্ব চন্দ্র দাস,আবদুল্লাহ আল নোমান,আসিফ মাহমুদ,মো. সালাহ উদ্দিন মহসিন,সজিব নাথ।এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে ফখরুল আরাফাত,সাখাওয়াত হোসেন রনি,আল-ইমদাদুল হক অমি , মো. ইমাম হোসেন মিয়াজি, তন্ময় দাস অপু,মৃত্তিকা দাস,হাসিবুল হক,ফয়েজ উল্লাহ।

প্রচার সম্পাদক পদে ফারহানা সুপ্তি, দপ্তর সম্পাদক পদে নুরুল আবসার, সাংস্কৃতিক সম্পাদক পদে অর্ণব গোস্বামী, অর্থ সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক পদে তাসনিম আক্তার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ফারদিন চৌধুরী।

ধর্ম বিষয়ক সম্পাদক পদে আব্দুল্লাহ আল মুরাদ,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পদে সাইফুল ইসলাম, গণসংযোগ ও উন্নয়ন বিষয়ক পদে ওমর ফারুক ইমন, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে সুপ্রিয়া রাণী দেবীকে মনোনীত করা হয়েছে।

কমিটির নবনির্বাচিত সভাপতি কামরুল হাসান বলেন, ফেনী থেকে নোবিপ্রবিতে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এ সংগঠন। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে পাশে থাকার চেষ্টা করব।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. নুরুল আবছার বলেন, ফেনী জেলার শিক্ষার্থীদের কল্যাণে আমরা সবসময় কাজ করবো। আমরা ফেনীর শিক্ষার্থীদের সকল বিপদ-আপদে পাশে থাকার চেষ্টা করবো।